ফাইভার নেক্সট এ ইনভেস্ট করে আয়: অনলাইনে টাকা ইনভেস্ট করে ইনকাম ২০২২


 মো. মাহমুদ, ডিজিটাল মার্কে.

আগেকার দিনে টাকা আয় করার মাধ্যম বলতে শুধু চাকরি বা ব্যবসাকেই বোঝানো হতো। কিন্তু এখন সময় বদলে গিয়েছে। তথ্য প্রযুক্তির উন্নতির ফলে গোটা বিশ্বই এখন আমাদের হাতের মুঠোয় চলে এসেছে। তাই এখন ইন্টারনেটকে কাজে লাগিয়ে চাইলে হাতের মুঠোয় থাকা স্মার্টফোন অথবা ল্যাপটপের সামনে বসে অনলাইনেই টাকা ইনকাম করা সম্ভব। অনলাইনে ইনকামের উপায়গুলোর মধ্যে একটি অন্যতম উপায় হলো অনলাইনে টাকা ইনভেস্ট করে ইনকাম। ফাইভার নেক্সট এ  ইনভেস্ট করে আয়: অনলাইনে টাকা ইনভেস্ট করে ইনকাম ২০২২

অনলাইন থেকে টাকা আয় করার অনেক উপায় রয়েছে। যেমনঃ ফ্রিল্যান্সিং, অনলাইন বিজনেস, অনলাইন মার্কেটিং ইত্যাদি। তবে সত্যি বলতে এত উপায় থাকার পরেও এখন অনেকেই অনলাইনে টাকা ইনভেস্ট করে আয় করছেন এবং অন্যদেরও আয় করতে উৎসাহিত করছেন।

আগে অনেকে ভাবতেন অনলাইনে টাকা ইনভেস্ট করে আয় করা সম্ভব নয়। এখন আর এই ভাবনা নেই। তবে অনলাইনে টাকা ইনভেস্ট করে আয় করতে চাইলে অনলাইনে কোথায় টাকা ইনভেস্ট করা যায় এবং কোথায় ইনভেস্টমেন্ট সম্পূর্ণ নিরাপদ এ দুটি বিষয় সম্পর্কে পরিষ্কার ধারণা থাকা আবশ্যক। কেননা অনলাইনের এই জগতে কিন্তু প্রতারকের অভাব নেই।

আজ আমি আপনাদের মাঝে একটি রিয়েল সাইট শেয়ার করব। যেখানে ইনভেস্ট করে ঘরে বসে ইনকাম করতে পারবেন। সাইটটি িএখনও পেমেন্ট করে যাচ্ছে নিয়মিত। সাইটটির নাম fivernext.com

অ্যাকাউন্ট করার সিস্টেম

এখানে একা একা অ্যাকাউন্ট করা যায় না। কোন এজেন্ট বা যে অলরেডি কাজ করছে তার মাধ্যমে অ্যাকাউন্ট করিয়ে নিতে হয। আমার থেকেও অ্যাকাউন্ট করতে পারেন। আমার সাথে যোগাযোগ করতে এখানে ক্লিক করুন: আমার ফেসবুক, আমার হোয়াটস আপ গ্রুপ, আমার টেলিগ্রাম গ্রুপ।  

কত টাকা ইনভেস্ট করবেন?

মূলত আপনাকে কম্পানি থেকে প্যাকেজ ক্রয় করতে হবে। বিভিন্ন প্যাকেজের ভিন্ন ভিন্ন দাম বা মূল্য। স্কিন শটে দেখুন: 


দেখতেই পারছেন সর্ব নিম্ন ইনকাম 68 টাকা।

রেফার করে  ইনকাম

এ সাইট থেকে আপনি রেফার করেও ইনকাম করতে পারবেন। প্রতি রেফারে 20% কমিশন পাবেন। 

রেফার করা ও মেম্বার এড করার সিস্টেম এ ভিডিওতে দেখুন: 



আমার কাজ কী?

আপনার কাজ হলো, ক্যাপচা পূরণ করা। মানে বড় ও ছোট হাতে  A B C D থাকবে সেগুলো ফাকা ঘরে বসাতে পারবেন। ভিডিওতে দেখুন:  


পেমেন্ট সিস্টেম কি? 

2 ডলার হলেই নগদ বা বিকাশে পেমেন্ট নিতে পারবেন। পেমেন্ট কীভাবে নিবেন ভিডিওতে দেখুন: 


কীভাবে আপনার পিন ও পাসওয়ার্ড পরিবর্তন করবেন? দেখুন এ ভিডিওতে:


 

আরও বিস্তারিত জানতে এ ভিডিওটি দেখুন: 


সুতরাং বিলম্ব না করে আজই অ্যাকাউন্ট করুন আর ঘরে বসে ইনকাম করুন। বেকারত্ব দুর করুন। যোগাযোগ করুন আমার সাথে। আমার নাম্বার পেতে কমেন্ট করুন পোষ্টের নিচে।


সত্য প্রকাশ

আমার নামঃ মুফতি রেজাউল করিম। আমি একটি কওমী মাদরাসায় শিক্ষকতা করছি। পাশাপাশি এ ব্লগের সম্পাদক এর দায়িত্ব পালন করে যাচ্ছি। অনলাইন সম্পর্কে মোটামুটি জ্ঞান থাকায় সময় পেলে দ্বীন ইসলাম নিয়ে কিছু লেখার চেষ্টা করি। যেন অনলাইনেও মানুষ ইসলামি জ্ঞান অর্জন করতে পারে। আপনিও চাইলে এ ব্লগে লিখতে পারেন। মোবাইলঃ 01782-40 91 69

Please Select Embedded Mode For Blogger Comments

নবীনতর পূর্বতন